Thursday, May 19, 2022
Banner Top

বনগাঁ: বিধানসভা নির্বাচন (Assembly Election 2021) এর প্রাক্কালে বাংলা দখলের চেষ্টায় মরিয়া বিজেপি। CAA নিয়ে অনিশ্চয়তা থেকে মতুয়াদের মন জয় করা চ্যালেঞ্জ বিজেপির । এই আবহে ঠাকুর বাড়ির অন্দরের রাজনৈতিক সমীকরণও কি বদলাতে চাইছে গেরুয়া শিবির? তৃণমূলএর প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুরের বক্তব্য ঘিরে তৈরি হয়েছে সেই জল্পনা।

প্রাক্তন তৃণমূল সাংসদ মমতাবালা ঠাকুর একটি সাংবাদিক বৈঠক করে দাবি করেন রাজ্যের বাইরে থাকা মতুয়া সংঘের সদস্যদের মাধ্যমে বেশ কয়েকবার তাঁর কাছে বিজেপিতে (BJP) যোগদানের প্রস্তাব এসেছিল। তিনি অবশ্য জানিয়েছেন, তৃণমূল (TMC) থেকে যথেষ্ট সম্মান ও পরিচিতি পেয়েছেন। তাই এই মুহূর্তে তৃণমূল ছাড়ার কোনও প্রশ্ন ওঠে না। বিজেপি তার এইমুহূর্তে না-পসন্দ বলেও দাবি মমতাবালা ঠাকুরের।

CAA নিয়ে বিপাকে পড়ার পর শান্তনু ঠাকুর দলবদল করে তৃণমূলে যোগ দেবেন বলেও শোনা গিয়েছে। সে দাবি যদিও পুরোপুরি নস্যাৎ করেননি মমতাবালা ঠাকুর। যদিও শান্তনু ঠাকুরের তৃণমূলে যোগ দেওয়া কিংবা না দেওয়ায় কিছুই যায় আসে না বলেই দাবি তাঁর। এছাড়াও এদিনের সাংবাদিক বৈঠকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের প্রবল সমালোচনা করেন মমতাবালা ঠাকুর। কেন্দ্রের বিজেপি সরকার CAA কার্যকর করার নামে মতুয়াদের অপমান করছে বলেই দাবি তাঁর। CAA নিয়ে পরিষ্কার কোনো অবস্থান না নিয়েই বিধান সভা নির্বাচন এর বৈতরণী পার করতে চাইছে বিজেপি |

Tags: , ,

Related Article

No Related Article

0 Comments

Leave a Comment